 
 এমন ক্ষেত্রে টেকনিশিয়ানরা ক্ষতির সুমুক্ষিন হয়ে থাকে। কারণ ব্যাক লাইট কেনা হয়েছে যা পার্টসের দোকান গুলো ফেরত নিয়ে থাকে না। আপনার সার্ভিস চার্জ আপনি পেলেন না - কিন্তু আপনি কাজ করেছেন।
এছাড়াও অনেক সময় কিছু কাস্টমার রয়েছে (যাদের এই সব সম্পর্কে জ্ঞান কম) তারা বলে থাকে আমার টি ভির ডিসপ্লে বা প্যানেল কিভাবে নষ্ট হল?? 
আরেকটি বিষয় লক্ষণীয় - যে কোন এল ই ডি টিভি কিছু দিন বন্ধ রাখলে বা নষ্ট হয়ে পরে থাকলে বা ডেলিভারি নিতে দেরি করলে - প্যানেল বা ডিসপ্লেতে Horizontal বা Vertical দাগ চলে আসে বা সাদা হয়ে (Blank Screen) থাকে নিচের ছবির মত।

 
  
টেকনিশিয়ানরা সাবধানতা অবলম্বন করুন
কাস্টমারের সাথে বিস্তারিত বলুন - ডিসপ্লে নষ্ট রয়েছে কিনা সেটি আমরা এখন টেস্ট করতে পারছি না ইত্যাদি।
মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন